অনম বিশ্বাস একজন লেখক, সঙ্গীত ও চলচ্চিত্র পরিচালক৷ নিজের পরিচালনায় প্রথম ছবি দেবী প্রশংসা কুড়িয়েছেন দর্শক মহলে বেশ। আয়নাবাজি চলচ্চিত্রে চিত্রনাট্যের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। কিন্তু এবার কোন চলচ্চিত্র নির্মাণ করেন নিহ তিনি ক্লোজ আপ কাছে আসার অসমাপ্ত গল্পে নির্মাণ করছেন একটি নাটক। গল্পকার সঞ্জয় ধরের গল্পে নির্মাণ করেছেন এই গল্পের শেষ নেই। নাটকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির এবং সায়েদ জামান শাওন। নাটকটির বেশিরভাগ শুটিং ঢাকায় করা হয়েছে কিছু শুটিং কুমিল্লায় করা হয়েছে। ১৪ ই ফেব্রুয়ারি একসঙ্গে ১২টা চ্যানেলে দেখা যাবে নাটকটি। নাটকটি নিয়ে কথোপকথন হয় তার সঙ্গে…….

সীমান্ত: এই গল্পের শেষ নেই নাটকটির গল্পটা কেমন ছোট করে যদি বলতেন?
অনম বিশ্বাস: এবারের ক্লোজ আপ কাছে আসার গল্পের জন্য অসমাপ্ত গল্পগুলোই বেছে নেওয়া হয়েছে সেহেতু এই গল্পটাও অসমাপ্ত। এই গল্পে বয়সের একটা পার্থক্য দেখা যাবে বাকিটা দেখার জন্য অনুরোধ রইল।

সীমান্ত: এই নাটকটির মাধ্যমে দর্শক কি বার্তা পাবে?
অনম বিশ্বাস: দর্শকেরা এই নাটকের মাধ্যমে সত্যিকারের প্রেমের অনূভুতি বুঝতে পারবে কিছুটা। আমি পরিচালক হিসেবে এই নাটকটির মাধ্যমে মানুষের মাঝে প্রেমের অনূভুতি সৃষ্টি করতে চাই।

সীমান্ত: জুটি হিসেবে অভিনেত্রী সাফা কবির এবং অভিনেতা সায়েদ জামান শাওন কে কেন বেছে নিলেন?
অনম বিশ্বাস: আমার কাছে ওদের দুইজনকে অসম্ভব প্রতিভাবান অভিনয়শিল্পী হিসেবে মনে হয়েছে। এছাড়া ওরা দুইজন অসম্ভব পরিশ্রমী।আমি যেই কেমিস্ট্রি টা আশা করছি সেটা ওরা দুইজন ফুটিয়ে তুলতে পারবে বলে আমি মনে হয় এজন্যই এই জুটিকে বেছে নেওয়া।

সীমান্ত: দেবিতো করলেন অনেকদিন হয়ে গেলো নতুন কোন কাজে কি হাত দিয়েছেন?
অনম বিশ্বাস: বিভিন্ন ধরনের কথাবার্তা হচ্ছে। আমি আমার নতুন সিনেমার জন্য নিজের মতন করে বিভিন্ন গল্প তৈরি করছি। আমি দেরি করবো নাহ কিন্তু আমার তাড়াহুড় নেই। অনেকের সাথে কথাবার্তা হচ্ছে সবকিছু ঠিকঠাক করে আমি অতীশীগ্রই ঘোষণা দিবো নতুন সিনেমার।

সাক্ষাতকার নিয়েছেন: গোলাম মোর্শেদ সীমান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here