জাকিয়া সুলতানা প্রীতি খেয়া:

সংগীতে কলকাতার জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মধ্য দিয়ে সাড়া ফেলে দেয়া উদীয়মান কণ্ঠশিল্পী নোবেল প্রথমবার কণ্ঠ দিলেন চলচ্চিত্রের গানে!
তাও যেন তেন কারো চলচ্চিত্রের মধ্য দিয়ে মৌলিক গানের জগতে তার অভিষেক হচ্ছে না, বরং কলকাতার মেধাবী নির্মাতা সৃজিত মুখার্জীর আসন্ন সিনেমা ‘ভিঞ্চি দা’য় কণ্ঠ দিলেন তিনি। কদিন ধরেই শোনা যাচ্ছিলো সৃজিতের ছবিতে গাইবেন বাংলাদেশের তরুণ এই কণ্ঠশিল্পী। এতোদিন ধোঁয়াশা থাকলেও রবিবার নিজেই আনন্দ সংবাদটি দিলেন নোবেল।

সোশাল মিডিয়ার মাধ্যমে নোবেল জানান, সৃজিতের আসন্ন সিনেমা ‘ভিঞ্চি দা’য় একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির রচয়িতা এবং সুর করছেন কলকাতার আরেক জনপ্রিয় সুরকার, গীতিকার, কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক অনুপম রায়। গানটি আগামি ৩১ মার্চ রিলিজ পেতে যাচ্ছে বলে জানান নোবেল। এ প্রসঙ্গে নোবেল বলেন, গানের রেকর্ডিং শেষ হয়েছে। আগামি ৩১ মার্চ রিলিজ হচ্ছে গানটি! আমার জীবনের প্রথম প্লেব্যাক, গানের নাম ‘তোমার মনের ভেতর!’
গতানুগতিক ধারার থ্রিল নয়, অভিনব থ্রিলার ধর্মী ছবি নির্মাণে পরীক্ষিত পরিচালক সৃজিত মুখার্জি। ‘বাইশে শ্রাবণ’ ও ‘চতুষ্কোণ’ তার উৎকৃষ্ট উদাহরণ। এবার এই নির্মাতা আসছেন ‘ভিঞ্চি দা’ নিয়ে। গেল মাসে মুক্তি পায় ‘ভিঞ্চি দা’র প্রথম পোস্টার। ৫ মার্চ মুক্তি পেল এই ছবির দ্বিতীয় পোস্টার। ছবির মূখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকারকে। শ্রীভেঙ্কটেশ ফিল্মস(এসভিএফ) প্রযোজিত ও সৃজিত মুখার্জি পরিচালিত ‘ভিঞ্চি দা’ ছবিটি আগামী এপ্রিলে মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here