তুমিময় লাগে মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছে সাদিয়া। বর্তমানে সাদিয়া ব্রিটিশ কাউন্সিলে ও লেভেলে অধ্যায়নরত রেয়েছে। মিউজিক ভিডিওটিতে গায়ক তাহসান খানের সঙ্গে অভিনয় করেছে সাদিয়া সুচিতা। গানটি গেয়েছে তাহসান খান এবং করনিয়া৷ গানটি পরিচালনা করেছে ফুয়াদ নাসির৷ ১৩ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে রিলিজ করা হয় মিউজিক ভিডিওটি৷ ইতিমধ্যে ছয় লক্ষ মানুষ দেখেছে মিউজিক ভিডিওটি৷ প্রথম কাজ করার অভিজ্ঞতা নিয়ে কথপোকথন হয় সাদিয়া সুচিতার সাথে……..

সীমান্ত: তাহসান খানের সঙ্গে কাজ করার অনূভুতিটা কেমন?
সাদিয়া তাহসান খানের সাথে কাজ করার অনূভুতি খুবই ভালো ছিলো। তিনি খুবই আন্তরির।আমার ছোট বোন এবং পুরো পরিবার তার অনেক ভক্ত আমার থেকে তারা অনেক বেশি খুশি হয়েছে৷

সীমান্ত: পরিচালক ফুয়াদ নাসিরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শুনতে চাই?
সাদিয়া ফুয়াদ ভাইয়া এবং তার পুরো টিম সমবায়ী। যেহেতু আমার প্রথম কাজ ইকটু নার্ভাস ছিলাম কিন্তু সবাই অনেক সাহায্য করেছে আমাকে।

সীমান্ত: নিজের অভিনীত গানটি ছয় লক্ষ মানুষ ইউটিউবে দেখেছে অনূভুতিটা কেমন?
সাদিয়া এই অনূভুতিটা আসলে বলে বুঝানো সম্ভব নাহ। কখনো ভাবিনি এত ভালো রেসপন্স পাবো। পরিবারের সবাই এবং বন্ধুরা খুব ভালো একটা ফিডব্যাক দিচ্ছে.অনেক ভালো লাগছে ব্যাপারটা হা হ।

সীমান্ত: শুটিং করার সময় মজার কোন ঘটনা?
সাদিয়া দ্বিতীয় দিনের শুটিংয়ের কল টাইম ছিলো ৬টা। আগের দিন শুটিং করে বাসায় ফিরছিলাম রাত ১২টার পর এরপর আর এলার্ম দিতে মনে নাই এবং কি আমার ফোনটাও সাইলেন্ট করা ছিলো কিন্তু কাজের তাগিদে একদম সময়মতই উঠে পড়ছিলাম, আলহামদুলিল্লাহ। উঠার পর নিজেই ভয় পেয়ে গেছিলাম যদি না উঠতে পারতাম তবে কি হতো?

সীমান্ত: অভিনয়ে কেন আসা?
সাদিয়া অভিনয়ে আসার পিছনে তেমন কোন কারণ নেই। ছোটবেলা থেকেই ইকটু নাটকীয় ছিলাম আম্মু বলতো।

সীমান্ত: প্রিয় অভিনেতা – অভিনেত্রী কারা?
সাদিয়া প্রিয় অভিনেতা শাহরুখ খান,প্রিয় অভিনেত্রী কেটি উন্সলেট এছাড়াও অনেকেই প্রিয় তাদেরটা আজ নাই বলি।

সীমান্ত: ভবিষ্যত পরিকল্পনা কী?
সাদিয়া এখনো কোন ভবিষ্যত পরিকল্পনা করিনি কিন্তু ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়ার ইচ্ছে আছে আর পাশাপাশি অভিনয়টা চালিয়ে যাবো।

সাক্ষাতকার নিয়েছে: গোলাম মোর্শেদ সীমান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here