ক্রাফটের কাজ করতে কমবেশি অনেকেই পছন্দ করে। কাগজ বা হাতের কাছে থাকা টুকিটাকি জিনিস দিয়ে চমৎকার সব জিনিস বানিয়ে ফেলা যায় যদি ক্রাফটের কাজ সম্পর্কে একটুখানি ধারণা রাখা যায়। সেই ক্রাফটের উপরই একটা আস্ত কর্মশালা আয়োজিত হয়ে গেল গত ১লা ফেব্রুয়ারী। সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১২:৩০ অবধি চলেছে এই কর্মশালা। কর্মশালাটি সবার জন্য উন্মুক্ত ছিল। কর্মশালা শেষে অংশগ্রহণকারীরা জানায়, এরকম আয়োজন প্রতিমাসে অন্তত একবার করে হলেও আয়োজন করা উচিত। তাছাড়া অভিভাবকরাও জানান যে, পড়াশুনার ফাঁকে এরকম আয়োজন করলে ক্রাফটের প্রতি সবার আগ্রহ বাড়বে এবং সৃজনশীল কাজেও উৎসাহ বাড়বে।

সব শেষে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় কর্মশালাটি। কর্মশালাটি আয়োজিত হয় ঢাকার উত্তর শাহজাহানপুরে অবস্থিত দীপশিখা প্রি-ক্যাডেট স্কুলে। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপশিখা স্কুলের অধ্যক্ষ জনাব শাহীন পারভেজ। কর্মশালাটির ব্যাপারে তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এরকম আয়োজন সবসময়ই করা উচিত। এতে অংশগ্রহণকারীদের সৃজনী শক্তি বৃদ্ধি পাবে এবং তারা সৃজনশীল কাজে আরো বেশি আগ্রহী হবে।
ইভেন্টের ছবিগুলো পাওয়া যাবে “Creative Mind – Bangladesh” এর ফেসবুক পেইজে এবং “Lazy Brain = Factory of Creativity” – এর ইভেন্ট পেইজে।

ফেসবুক পেইজের লিংক – https://www.facebook.com/Creative-Mind-Bangladesh-1775594432557355/
ইভেন্ট পেইজের লিংক – https://www.facebook.com/events/324598734839852/
কর্মশালাটি আয়োজন করছে ক্রিয়েটিভ মাইন্ড বাংলাদেশ। মিডিয়া পার্টনার ছিল চ্যানেল আগামী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here