ইভান পাল 

আগামীকাল ( ৬ডিসেম্বর) শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম আয়োজন করছে ” জাগাও প্রাণের সুপ্ত শক্তি ” অনুষ্ঠান।

বোধন আবৃত্তি পরিষদের আবৃত্তিশিল্পীদের একটি নিয়মিত একক আবৃত্তির অনুষ্ঠান ” জাগাও প্রাণের সুপ্ত শক্তি”। যার সৃষ্টিশীল এবং নান্দনিক  ৩৮ টি পর্ব বোধন পেছনে ফেলে এসেছে।

এবারো সেই বোধ জাগরণে সৃজনশীল পরিসরে বোধনের এই একক আবৃত্তি অনুষ্ঠানের  ৩৯ তম পর্ব আগামীকাল নগরীর থিয়েটার ইন্সটিটিউটে সন্ধ্যা সাড়ে ছয়টায় অনুষ্ঠিত হবে। 

বোধনের ” জাগাও প্রাণের সুপ্ত শক্তি ” অনুষ্ঠানের এ পর্বে আবৃত্তি পরিবেশন বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের আবৃত্তিশিল্পী সাজেদুল আনোয়ার, পিংকী চৌধুরী, শুভ রক্ষিত, লিমা চৌধুরী ও শ্রেয়সী স্রোতস্বিনী এবং অতিথি শিল্পী হিসেবে আবৃত্তি করবেন শব্দনোঙর আবৃত্তি সংগঠনের আবৃত্তিশিল্পী সঞ্জয় ধর সুন্দর।

এ প্রসঙ্গে বোধন আবৃত্তি পরিষদের সভাপতি সোহেল আনোয়ার বলেন, ” আঁধার ভেঙে আলোর বুননে বোধন আবৃত্তি পরিষদ পার করছে ৩৩ বছর। দীর্ঘ এই পথচলায় বোধন এখন আবৃত্তিশিল্পীদের অন্যতম মঞ্চ । আবৃত্তির মতো একটি অবিপণনেয় শিল্পের প্রতি দায়বদ্ধতা থেকে বোধন ভালবাসার যূথবদ্ধতায় তৈরি করে চলেছে আবৃত্তিশিল্পী-কর্মী। যাঁরা ভালবাসার সমস্তটুকু নিংড়ে দিয়ে পথ চলছে আবৃত্তির সাথে; আবৃত্তির জন্য। তারই অংশ হিশেবে বোধনের একদল শিল্পীদের একক আবৃত্তির অনুষ্ঠান ‘জাগাও প্রাণের সুপ্ত শক্তি’। আগামীকাল শুক্রবার, সন্ধে সাড়ে ৬টায় থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামের গ্যালারি হলে আয়োজন করা হয়েছে এই ‘জাগাও প্রাণের সুপ্ত শক্তি’ শিরোনামের অনুষ্ঠানটির ৩৯তম পর্ব। এই আয়োজনে আপনার উপস্থিতি আমাদের প্রাণিত করবে।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here