রাশেদুল ইসলাম :

“Think, Proceed, Achieve”  ~  এই স্লোগানের উপর ভিত্তি করে দক্ষতা ও সম্পর্কোন্নয়ন বৃদ্ধি বিষয়ক সংগঠন ক্যারিয়ার ৩৬০‘র আয়োজনে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয়ে গেলো ইউথ কনক্লেভ ২। আজ ১৫ই মার্চ শুক্রবার বন্দরনগরী চট্টগ্রামের জামালখানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুই পর্বে বিভক্ত এই অনুষ্ঠানের প্রথম ভাগে বক্তব্য রাখেন শার্পেনার’র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী নজর-ই-জিলানী, প্যানেল ডিসকাশনে টেলেন্ট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী নোমান বিন জহিরুদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডের ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্টের আঞ্চলিক প্রধান এম জোবায়ের খান, মেরিডিয়ান ফুডস লিমিটেডের পরিচালক আকিব কামাল, হ্যামার স্ট্রেন্থ ফিটনেস সেন্টারের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহমেদ।

দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম খুলশী ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট। আরো বক্তব্য রাখেন হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ’র কান্ট্রি এইচএস ম্যানেজার আলমগীর মোহাম্মদ, পাঠাও লিমিটেডের হেড অফ এক্সপেনশন মার্কেটস ইশফাক চৌধুরী।

অনুষ্ঠানে ইউথ এনগেজমেন্ট হিসেবে ড্রিম ফাউন্ডেশন, শব্দমেট্রো, অপরচুনিটি ফর কিডস, স্ট্রাটেজিক পার্টনার ট্যালেন্ট ম্যানেজমেন্ট, টেকনোলজি পার্টনার লোকাফি, স্ন্যাকস পার্টনার পিয়া’স ফুড পার্লার, ফুডস পার্টনার মমোস, ডিজিটাল মিডিয়া পার্টনার ডুডল, এনিমেটর ভ্যাম্প, মিডিয়া পার্টনার সিভয়েস২৪ ডট কম, ইভেন্ট পার্টনার নেক্সট ম্যানেজমেন্ট সলিউশন দায়িত্ব পালন করে।

প্রায় ৩০টি শিক্ষাপ্রতিষ্ঠানের দুইশত শিক্ষার্থীদের অংশগ্রহণে দিনব্যাপী এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দকে ক্রেস্ট ও উপস্থিত সকলকে সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে স্বনামধন্য ব্যান্ড ‘দি ডিজায়ারস’ গান পরিবেশন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here