রাশেদুল ইসলাম :

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার জয়নগর নিবাসী বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ ইসমাইল সওদাগর’র সৌজন্যে দিনব্যাপী ফ্রি চিকিৎসা শিবির ও বিনামূল্যে ঔষধ প্রদান সম্পন্ন হয়েছে। তার ছোট ছেলে ডাঃ মোঃ রবিউল হোসেনের সহযোগিতায় গত ১২ই এপ্রিল, শুক্রবার এই মহতী অনুষ্ঠান সম্পন্ন হয়।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেট থেকে আগত ডাঃ মোঃ রবিউল হোসেন, ডাঃ ফারুক আহমেদ, ডাঃ নাইমুল আলম, ডাঃ খোরশেদ, ডাঃ বিপাশা, ডাঃ ফরহাদ, ডাঃ মতিউর, ডাঃ খসরুজ্জামান, ডাঃ সাইদুজ্জামান, ডাঃ সুজন, ডাঃ আনোয়ার, ডাঃ রিয়েল, ডাঃ আরিফ, ডাঃ মেহের, ডাঃ আরাফাত, ডাঃ ইনতিসার, ডাঃ জেসিন, ডাঃ হুমাইরা, ডাঃ লিনা, ডাঃ ফারজানা সহ মোট ২৫ জন নারী ও পুরুষ ডাক্তারের নিবিড় তত্ত্বাবধানে মেডিসিন, সার্জারী, চর্ম ও যৌন, গাইনি এন্ড অবস্ এবং শিশু বিভাগের প্রায় এক হাজার রোগী দেখা হয়। উক্ত চিকিৎসা শিবিরে আরো উপস্থিত ছিলেন বেস্ট বাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ বেলাল হোসেন, এএনজে পেপার ইন্ডাস্ট্রিজের পরিচালক এবং জেসিআই চট্টগ্রাম মেট্রোপলিটন এর পরিচালক মোঃ জালাল হোসেন, তাজকা এন্টারপ্রাইজের মালিক আলহাজ্ব আবু জাফর ।

গরীব ও অসহায় মানুষের সুবিধার্থে আয়োজিত এই চিকিৎসা শিবিরের উদ্যোক্তা আলহাজ্ব মোঃ ইসমাইল সওদাগর বলেন, “এই বছর হতে শুরু হওয়া এলাকাবাসীর কল্যাণে এমন ফ্রি চিকিৎসা শিবির ও বিনামূল্যে ঔষধ প্রদান অনুষ্ঠান প্রতি বছর আয়োজন করবেন”। আয়োজকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্থানীয় বাসিন্দা মোঃ দেলোয়ার হোসেন জনি বলেন, “এমন ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজনে এলাকাবাসী অনেক উপকৃত হয়েছেন”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here