ইভান পাল

একটা গান আছে “ সব খেলার সেরা বাঙ্গালির তুমি ফুটবল” ঠিক তাই ফুটবল বাঙ্গালিদের জন্য সর্বকালের সর্বযুগের একটি শ্রেষ্ট খেলা হিসেবে আজো সর্বজনগ্রাহ্য এবং সমান জনপ্রিয়।

বৈশাখের তীব্র দাবদাহে চারদিকে যখন ত্রাহি ত্রাহি অবস্থা ঠিক তখন একটু আনন্দের জন্য একটু বিনোদনের জন্য বাঙ্গালির যুগযুগান্তরের প্রিয় খেলা ফুটবলের তো কোন তুলনায় হয় না।

আর তাই আজ থেকে চট্টগ্রামের বন্দর এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী টিএসপি কলোনীতে ৮ম বারের মতো ৮দিন ব্যাপী ফুটবল টুর্নামেন্ট  অনুষ্ঠিত হতে যাচ্ছে।।

২০১১ সাল থেকে টিএসপি কলোনীতে যাত্রা শুরু করা এই ফুটবল টুর্নামেন্ট ধারাবাহিকভাবে গত ৭টি বৎসর যাবত অনুষ্ঠিত হয়ে এসেছে। আর এবছর তা আটে( ৮) পা দিল।।

এবার এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে মোট ৪টি দল। ফেনী সকার ক্লাব, রহমতগঞ্জ স্পোর্টিং ক্লাব, লিজেন্ডস অব টিএসপি এবং সবশেষ নোফেল স্পোর্টিং।

আর আজ উদ্ধোধনী টুর্নামেন্টে অংশ নিয়ে ফেনী সকার ক্লাবকে ৫-১ গোলে পরাজিত করে লিজেন্ডস অব টিএসপি।

আজ বেলা ৩টে নাগাদ এই ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি এস,এম,শহীদুল ইসলাম।  

এছাড়াও এই উদ্বোধনী আসরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন — জনাব মোহাম্মদ আনছারুল হক( মহাব্যবস্থাপক, টিএসপিসিএল), জনাব মোহাম্মদ হোসেন(সভাপতি, টিএসপি শ্রমিক কর্মচারী ইউনিয়ন), জনাব মোহাম্মদ শহীদুল ইসলাম( সাধারণ সম্পাদক, টিএসপি শ্রমিক কর্মচারী ইউনিয়ন)। আর আজকের খেলা সঞ্চালক ছিলেন মোহাম্মদ সাব্বির খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here