নাসির উদ্দিন

আজ ১৬মে, বৃহস্পতিবার পালিত হয় “মাহে রামজান প্রজেক্ট”।। ছড়াবো আলো, ফুটাবো হাসি, বাঁচবো একসাথে নীতিবাক্যকে মনে ধারণ করেই পালিত হয়েছে এই মাহে রামজান প্রজেক্টটি।৷ চট্টগ্রাম ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীরা এ প্রজেষ্টের আয়োজন করেন। এ প্রজেক্টের মধ্য দিয়ে ১৬টি হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের কিছু শিক্ষার্থী।

চট্টগ্রামের  নতুন পাড়া বস্তি সংলগ্ন, চট্টগ্রাম ক্যান্টনমেন্ট স্টেশন প্লাটফর্ম এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আর এ প্রজেক্টি হাতে নেওয়া হয় শিশু সাংবাদিক শেখ আব্দুল্লাহ এর মাধ্যমে।

আজ বেলা ১২টায় এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিশু সাংবাদিক শেখ আব্দুল্লাহ বলেন এই প্রতিবেদককে বলেন, আমরা  শিক্ষার্থীরা দেশের শক্তি। আমরা যদি একটু এগিয়ে আসি, তাদের পাশে দাঁড়ায় তবে তাদের দুঃখ কিছুটা লাগব হবে। আমাদের সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে, একে অপরের পাশে দাঁড়াতে হবে।

দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রাসেল বলেন, রোজা সবার জন্য। এটা পূণ্যের মাস, তাদের মুখে যেন এ রোজায় হাসি ফুটাতে পারি তাই এ ক্ষুদ্র প্রচেষ্টা ।

উল্লেখ্য, এই শিক্ষার্থীরা তাদের টাকা জমিয়ে এবং কয়েকজনের সহযোগিতার মাধ্যমে এই হতদরিদ্র মানুষগুলোর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here