ইমরান হাসান শাহীন

চবি প্রতিনিধি

গত ১৭মে, শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ (চবি) চকরিয়া-পেকুয়া স্টুডেন্টস ফোরামের আয়োজনে নগরীর চকবাজারের বিসিএস হেল্পলাইন অডিটোরিয়ামে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন —- মেরন সান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. লায়ন মোঃ সানাউল্লাহ, চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের এজিএম আরিফ আহমেদ, চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কর কমিশনার ইকবাল হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক কায়সার উদ্দিন, আরবি বিভাগের শিক্ষক ড. ফরিদুদ্দিন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষক  আফজাল হোসেন, বেপজার ম্যানেজার (আইআর) আশেক মোঃ শাহাদাত, সহকারী জজ ইব্রাহীম খলিল এবং ৩৬তম বিসিএস ক্যাডার তাহের শওকত।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন—- উক্ত ফোরামের ১ম নির্বাচিত সভাপতি লায়ন সাইদুর রহমান মিন্টু, কে এম সাইফুল ইসলাম, নাজিম উদ্দীন, এস আই রেজাউল করিমসহ সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র-ছাত্রী ভাই-বোনেরা।।

ইফতার মাহফিল সম্পর্কে সংগঠনটির সাধারণ সম্পাদক আমান উল্লাহ বলেন, চট্টগ্রামের চকরিয়া-পেকুয়ার ভাই-বোনদের একসাথে ইফতার করার মাধ্যমে সামাজিক বন্ধন ও পারস্পরিক সম্পর্ক আরো সুদৃঢ় হবে। নতুন প্রজন্ম একে অপরকে চিনতে পারবে এবং সবার মধ্যে একটা ঐক্য প্রতিষ্ঠিত হবে । ইফতারের পূর্বে দেশবাসীর সুখ ও শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ হোসাম উদ্দীন।

চকরিয়া-পেকুয়া স্টুডেন্টস ফোরাম (চবি) এর সভাপতি মিজানুর রহমান বর্তমানে পুলিশ সাব ইনস্পেক্টর ট্রেনিংয়ে আছেন। তিনি মুঠোফোনে জানান,  এধরণের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্টান আয়োজন ও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ আমাদের পথচলাকে আরো আনন্দদায়ক ও গতিশীল করবে ।

 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here