ইভান পাল ||

মানবতার সেবায়, সমাজের কল্যাণে এবং সমাজের অবহেলিত মানুষের সেবায় সর্বদা নিয়োজিত থেকে সুন্দর এক সমাজ, সুন্দর এক দেশ গঠনের লক্ষ্য নিয়ে প্রায় দুই বছর আগে কিছু স্কুল-কলেজের শিক্ষার্থীদের সমন্বয়ে প্রতিষ্ঠা লাভ করে “স্বপ্নদ্রষ্টা” নামক সামাজিক কল্যাণমূলক সংগঠনটি।

প্রতিষ্ঠাতা সভাপতি নাহিদ আহসান, সাধারণ সম্পাদক ইমরান হাসান সজল এবং অসংখ্য স্বেচ্ছাসেবীর অক্লান্ত পরিশ্রমে অসংখ্য প্রোজেক্ট, অনেকগুলো সেবা ইতিমধ্যে এই সংগঠনটি করতে সফল হয়েছে। গতো ১৩ই এপ্রিল এই সংগঠনটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়ে গেল। রাজধানী ঢাকার মিরপুর-১৪ নম্বরে স্বণামধন্য একটি কোচিং সেন্টার, ‘বিজয় কোচিং সেন্টার’ এর সার্বিক সহযোগীতায় এই অনুষ্ঠানটি সফলভাবে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে, “স্বপ্নদ্রষ্টা || মিরপুর-১৪ নং জোন” এর উদ্বোধন করেন প্রধান অতিথি নাইমুর রহমান শফিক, প্রতিষ্ঠাতা পরিচালক, বিজয় কোচিং সেন্টার এবং বিশেষ অতিথি, স্বপ্নদ্রষ্টা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাহিদ আহসান এবং অন্যান্য অতিথিরা। কেক কেটে এবং শুভেচ্ছা জানানোর মাধ্যমে এই অনুষ্ঠানের সৌন্দর্য বর্ধন করেন স্বপ্নদ্রষ্টা কেন্দ্রীয় কমিটির সদস্যরা।

এ সময় উপস্থিত নতুন স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে সভাপতি নাহিদ আহসান বলেন, ” আগামী বিশ থেকে ত্রিশ বছর পর যদি কেউ সুন্দর সমাজ প্রতিষ্ঠার পেছনে নিয়োজিত স্বেচ্ছাসেবকদের কথা জিজ্ঞেস করে, তাহলে ‘স্বপ্নদ্রষ্টা’ এর নাম যেন সবার উপরে থাকে।” প্রধান অতিথি নাইমুর রহমান শফিক স্যারকে নতুন প্রতিষ্ঠিত জোনের উপদেষ্টা ঘোষণা করে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ‘স্বপ্নদ্রষ্টা’র সাধারণ সম্পাদক ইমরান হাসান সজল।
এই অনুষ্ঠানের অনলাইন মিডিয়া পার্টনার ছিলো চ্যানেল আগামী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here