এম.এস.রিয়াদ : (বরগুনা)

বাংলাদেশ মহিলা পরিষদ বরগুনা জেলা শাখার আয়োজনে নারী ও কন্যাশিশুর প্রতি সকল প্রকার সহিংসতা ও সামাজিক অনাচার প্রতিরোধে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (৩১ জুলাই) সকাল ১০ টার দিকে বরগুনা সনাক কার্যালয়ে নারীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বরগুনা মহিলা পরিষদের সভানেত্রী নাজমা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মহিলা বিষয়ক অধিদপ্তরের বরগুনা জেলার উপ-পরিচালক মেহেরুন্নাহার মুন্নি জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে উদাহরণ টেনে বলেন, সন্তানের চোখের দিকে তাকালেই বুজতে পারবেন চোখ কি বলে। রাতের খাবারটা সন্তানের সাথে খেতে,তাহলে পারিবারিক বন্ধন থাকবে। শ্বাসন সৃষ্টি করতে হবে। বরগুনা একটি শান্ত জেলা ছিলো। আজ বিশ্বের বুকে বরগুনা কেনো অশান্ত হল ! আজ থেকে মিন্নির মতো কিংবা বিদেশে থেকে কষ্ট করে রোজগারের টাকায় পরকীয়া করা ওই সকল নারীদের মতো হতে চাইনা। সংসার সুখি হয় রমণীর গুণে। আর এ রমণীর গুণেই বিকশিত হতে চাই। নারীদের উন্নয়নের ক্ষেত্রে বর্তমান প্রধানমন্ত্রীর ব্যাপক উদ্যোগকে বাস্তবায়ন করতে হলে চোখের পানিকে ভালো কাজের ক্রোধে ব্যবহার করে দেশকে একটি নারীবান্ধব উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে নারীরাই এগিয়ে নিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বরগুনা মহিলা পরিষদের সহ-সভাপতি খাদিজা বেগম, অর্থ সম্পাদক আরতী রায়, লিগ্যাল এইড সম্পাদক গৌরী মজুমদার, প্রেসক্লাব সভাপতি চিত্ত রঞ্জন শীল, জাকির হোসেন মিরাজ, এফ এম রেডিও ৯৯.২ এর ষ্টেশন ম্যানেজার মনির হোসেন কামালসহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here