প্রেস বিজ্ঞপ্তিঃ—-

বোধন আবৃত্তি স্কুল চট্টগ্রামে’র আগামী জানুয়ারি- জুন সেশনে “অদম্য ৫৩” আবর্তনে প্রশিক্ষণার্থী ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

আগামী ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার থেকে শুরু হবে দম্য ৫৩  আবর্তনের ক্লাস।

বন্দরনগরী চট্টগ্রামের রাইফেল ক্লাব সংলগ্ন অপর্ণাচরণ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বিতীয় তলায় প্রতি শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ ভর্তি কার্যক্রম চলবে।

বোধন আবৃত্তি স্কুলের বড় ও ছোটদের পৃথক দু’টি বিভাগের প্রশিক্ষণের মধ্যে রয়েছে বড়দের ছয়মাস ব্যাপি প্রশিক্ষণ পর্ব।

এতে পৃথক নিজস্ব সিলেবাসে থাকছে শুদ্ধ উচ্চারণ,  বাচনিক উৎকর্ষ, স্বর প্রক্ষেপণ, আবৃত্তি নির্মাণ, ছন্দ, উপস্থাপনা, টিভি রিপোর্টিং, সংবাদপাঠ সহ রয়েছে আবৃত্তি সংশ্লিষ্ট বিষয়ের প্রশিক্ষণ পর্বের পাশাপাশি প্রায়োগিক পর্ব। এতে নবম শ্রেণী থেকে উর্ধে আগ্রহীরা বড়দের বিভাগে ভর্তি হতে পারবেন।

এছাড়াও ছোটদের বিভাগে থাকছে দুই বছর ব্যাপি বিশদ প্রশিক্ষণ কর্মসূচি। যেখানে ছড়া বিভাগ( প্লে থেকে দ্বিতীয় শ্রেণী)  এবং কবিতা বিভাগ ( দ্বিতীয় শ্রেণী থেকে অষ্টম শ্রেণী) দুইটি পৃথক বিভাগে আগ্রহীরা ভর্তি হতে পারবেন।

আর বোধন আবৃত্তি স্কুলের এই প্রশিক্ষণ পর্বে প্রশিক্ষক হিসেবে থাকবেন ঢাকা ও চট্টগ্রামের আবৃত্তিশিল্পী, কবি, সাহিত্যিক, নাট্যজন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও টিভি-বেতারের বিশিষ্ট ব্যক্তিত্বগণ। আবর্তনের প্রশিক্ষণ শেষে সমার্বতন অনুষ্ঠানের মাধ্যমে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র প্রদান করা হবে।

অনলাইনের মাধ্যমেও বোধন আবৃত্তি স্কুলের ভর্তি কার্যক্রমের নিবন্ধন করা যাবে। অনলাইন লিংক : https://bit.ly/2V4TPA1

বিস্তারিত জানতে, ০১৭১২৭০১২৬৩, ০১৯১১০২৬৩২৩, ০১৮১৩৫৫৩৫০৫, ০১৫৩৩০০৩৭২৯ এই নম্বর সমূহে যোগাযোগ করা যাবে।।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here