রাশেদুল ইসলাম:

বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের স্বনামধন্য ইভেন্ট প্ল্যানার ও ম্যানেঞ্জমেন্ট কোম্পানী রেড কার্পেট প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে “চিটাগাং ফুড ফিয়েস্তা ২০১৯”। চট্টগ্রামের ঐতিহ্য ও রেস্টুরেন্টগুলোর পরিচিতি বাড়ানোর লক্ষ্যে এই ফুড ফিয়েস্তার আয়োজন করা হচ্ছে বলে জানান আয়োজক প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবং তীরন্দাজ ব্যান্ডের লিড ভোকালিস্ট আবু বকর শাহেদ (শান)। তিনি আরো জানান, “আগামী ৩১শে জানুয়ারি হতে ২রা ফেব্রুয়ারি পর্যন্ত দামপাড়াস্থ বাওয়া স্কুল ও কলেজ মাঠে বন্দরনগরীর সব নামীদামী রেস্টুরেন্টকে নিয়ে আয়োজিত হবে এই ফুড ফিয়েস্তা যা অদূর ভবিষ্যতে খাবারের জগতে এক মাইলফলক হিসেবে বিবেচিত হবে”। নামীদামী রেস্টুরেন্টের পাশাপাশি অনলাইন ভিত্তিক ফুড শপগুলোও এই ফুড ফিয়েস্তায় অংশগ্রহণ করবে। একইসাথে স্থানীয় উঠতি ব্যান্ডগুলোকেও পারফর্ম করতে দেয়ার মাধ্যমে নিজেদের পরিচিতি বাড়ানোরও সুযোগ দেয়া হচ্ছে বলে জানান তিনি।

এবারের ফিয়েস্তায় অংশগ্রহণকারী রেস্টুরেন্টগুলো হলো বারকোড ক্যাফে, চিটাগাং লাউঞ্জ, মিল সিটি, দ্যা হাইড আউট লাউঞ্জ, বুমটাউন, ক্যাফে বোনাফাইড, আইবেরি ক্যাফে, পাতিল, থিংক ফুড ক্যাফে, মানহা’স কিচেন, হাঙ্গার গেমস, রুফ, হালদি, সেল ফিশ, চা টাইম, ইন এন্ড আউট, বিসমিল্লাহ মিষ্টি কুঠির ঘর, নাজমা হোম মেইড ফুড, গ্র‍্যান্ড শিকদার, রাহাপসোডি। ফুড ফিয়েস্তায় চট্টগ্রামের উঠতি ব্যান্ডগুলোর মধ্যে ইলেক্ট্রিকাল ফোর্স, দি ডিজায়ার,ক্র‍্যাকড, ১৬/৭১, আর্তনাদ, ট্রেইন ২১, রানওয়ে, সাইকিক থিওরেম, ক্ষ্যাপা বাউল, সিনহা ব্রাদার্স, দ্যা পাম্পকিনস, সোল অফ ইনফিনিটি, জলরং, দ্যা ট্রি পারফর্ম করা ছাড়াও স্থানীয় হিপহপ ড্যান্স গ্রুপ ডি প্রাইম রিফর্মাস, চিটাইঙ্গা বুলেট ও এ টু জেড ক্র‍্যু সহ সুপরিচিত বডি বিল্ডিং সেন্টার হ্যামার স্ট্রেন্থ অংশগ্রহন করবে বলে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ হতে জানানো হয়।

এবারের ফুড ফিয়েস্তায় টেকনোলজি পার্টনার হিসেবে ক্লাউডওয়ান, ওয়েলনেস পার্টনার হিসেবে স্পোর্টস ওয়ার্ল্ড, মিডিয়া পার্টনার দৈনিক হিসেবে আজাদী, আরটিভি, বাংলানিউজ২৪ ডট কম, ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফি হিসেবে পার্টনার এরিস্টিক ৭, ই-কমার্স পার্টনার হিসেবে দারাজ এবং ব্র‍্যান্ডিং পার্টনার হিসেবে সাইন এন্ড ডিজাইন কাজ করবে বলে নিশ্চিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here