রাশেদুল ইসলাম :

রোটার‍্যাক্ট জেলা সংগঠন,রোটারী ইন্টারন্যাশনাল ৩২৮২, বাংলাদেশের সর্ববৃহৎ ক্লাব রোটার‍্যাক্ট ক্লাব অফ চিটাগাং রিভার শাইনের ২০১৯-২০ রোটাবর্ষের কেবিনেট গত ৩০ এপ্রিল ঘোষণা করা হয়েছে।

রোটার‍্যাক্টর আইনুল কবির জিতুকে সভাপতি ও রোটার‍্যাক্টর মুনিরুল ইসলাম মুনিরকে সাধারণ সম্পাদক ও রোটার‍্যাক্টর শাহরিয়ার সেজানকে সম্পাদক পদে নির্বাচিত করেন ক্লাবের সদস্যবৃন্দ। এ সময় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রিজিওনাল সেক্রেটারী রোটার‍্যাক্টর ওয়াহেদ মুরাদ, অভিভাবক রোটারী ক্লাবের সভাপতি সানিউল ইসলাম, ২০১৯-২০ সালের নির্বাচিত সভাপতি মর্তুজা বেগম, রোটার‍্যাক্ট কমিটি চেয়ারম্যান বাহরোজ সুলতানা দীপা, রোটার‍্যাক্ট ক্লাব সভাপতি সাজ্জাউল করিম শাওন। সম্পূর্ণ গণতান্ত্রিক ও সদস্যদের প্রত্যক্ষ ভোটে এই নির্বাচন পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জয়, কোষাধ্যক্ষ বোরহান উদ্দীন, গিয়াস উদ্দীন, সানজিদা সুলতানা নিশি, রাকিব, হাসনাত, মুনির, মোরশেদ, কামরুল, সেজান, অসীম ধর, জেনি, সাইফুদ্দীন, মিরাজ হাসান ও আলাউদ্দিন।

বিশ্বের প্রাচীন স্বেচ্ছাসেবী সংগঠন রোটারীর সহযোগী হিসেবে কাজ করে আসা সর্ববৃহৎ যুব সংগঠন রোটার‍্যাক্ট হলো মেধাবী তরুণ প্রজন্মের জনপ্রিয় একটি সংগঠন। প্রতি বছর ১লা জুলাই ক্ষমতার পালা বদলের অংশ হিসেবে রোটার‍্যাক্ট ক্লাব অফ চিটাগাং রিভার শাইন ২০১৯-২০ রোটাবর্ষের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here