ইভান পাল

আজ ১৩ই অক্টোবর, শনিবার চট্টগ্রামের রাউজান উপজেলার ঊনসত্তরপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে লায়ন্স জেলা ৩১৫ বি~৪ এর অধীনস্থ ক্লাব লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলী’র উদ্যোগে সেবামূলক কার্যক্রম সম্পন্ন হয়েছে।

এই সেবামূলক কার্যক্রমের আওতায় ছিলো— ডি.টি.ই. ক্যাম্প ( চক্ষু শিবির), বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন সামগ্রী বিতরণ এবং বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। আর সবশেষে শিক্ষার্থীদের মধ্যে উদ্দীপনামূলক ১টি ছোট্ট রচনা প্রতিযোগীতার ও আয়োজন করা হয়।

ঊনসত্তরপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ে লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলী র উদ্যোগে শিশুদের নিয়ে আয়োজিত এই সেবামূলক অনুষ্ঠান টি সম্পূর্ণ বিনামূল্যে অনুষ্ঠিত হয় এবং এই সেবামূলক অনুষ্ঠানে প্রায় তিনশ জনের মতো শিক্ষার্থীর উপরে উল্লিখিত সেবাসমূহ প্রদান করা হয়।

আর এই সেবামূলক অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন —- লায়ন রুপম কিশোর বড়ুয়া পিএমজেএফ( প্রাক্তন জেলা গভর্নর, লায়ন্স জেলা ৩১৫ বি~৪), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন — লায়ন আসেদা জালাল এমজেএফ। আর অনুষ্ঠান টির সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন — ক্লাব সভাপতি লায়ন আব্দুর রহিম এবং এই অনুষ্ঠান টি সঞ্চালনায় ছিলেন— ক্লাব সম্পাদক লায়ন মোহাম্মদ মুসা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন— লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলীর ই অধীনস্থ সংগঠন লিও ক্লাব অব চিটাগাং কর্ণফুলীর ( লিও জেলা ৩১৫ বি~৪) সম্পাদক লিও আল-আমিন তালুকদার, লিও ইভান পাল, লিও তানভীর হোসাইন এবং লিও খালেদ মোশারফ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here