আল জোবায়ের আলিম

গত ২০মে, সোমবার চট্টগ্রামের ঐতিহ্যবাহী সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় ইফতার ও দোয়া মাহফিল।

উক্ত ইফতার এবং দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি কমার্স কলেজ, চট্টগ্রাম এর ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান, প্রফেসর মোহাম্মদ শাহ আলম।।

কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক, জনাব মাহমুদুল হক স্যার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন —- সহকারী অধ্যাপক এবং সরকারি কমার্স কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক জনাব এস এম রুবাইয়াত ফাহিম, ইংরেজি বিভাগের প্রভাষক আবুল হাসনাত।

এছাড়াও এতে ‌আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, কমার্স কলেজ শাখার সভাপতি সাব্বির হোসেন চৌধুরী।

এই ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন—-  সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রাক্তন ছাত্র তাওহীদুল কবির এবং সাদ্দাম হোসেন সোহাগ।।

উপস্থিত ছিলেন —  ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় শ্রেণির কর্মচারী মোঃ মোরশেদ হোসেন, মোঃ দেলোয়ার রহমান, মোঃ আরাফাত হোসেন।

আর এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন — সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের  সহকারী অধ্যাপক জনাব মাহমুদুল হক।

আর অনুষ্ঠান সঞ্চালনা করেন—  ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আল জোবায়ের আলিম।।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ, কমার্স কলেজ শাখার সভাপতি জনাব সাব্বির চৌধুরী, সহকারী অধ্যাপক এবং সরকারি কমার্স কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক জনাব এস এম রুবাইয়াত ফাহিম, সহকারী অধ্যাপক মাহমুদুল হক।।

আয়োজনের সমাপনী বক্তব্য এবং মোনাজাত করেন আয়োজনের প্রধান অতিথি, সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান, প্রফেসর মোহাম্মদ শাহ আলম।।

৬ সদস্য বিশিষ্ট কমিটি নিয়ে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১। আহবায়ক – আল জোবায়ের আলিম

২। সাধারণ সম্পাদক – মোহাম্মদ হাসনাইন

৩। সহ সাধারণ সম্পাদক – জান্নাতুল ফেরদৌস শেখ

৪। অর্থ সম্পাদক – তারেকুর রহমান

৫। সদস্য – সুরজিত বড়ুয়া

৬। সদস্য – আল জাবের

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন—-   আল জোবায়ের আলিম, মোহাম্মদ হাসনাইন, তারেকুর রহমান, আল জাবের, মোহাম্মদ আরিফুর রহমান, সুরজিত বড়ুয়া, সাইফ চৌধুরী, মেহেদী হাসান, আরিফুল হাসনাত সৌরভ, প্রান্ত পাল, শহিদুল ইসলাম, ওমর ফারুক মুন্না, মোবারক হোসেন, ইলিয়াস মিয়া, ইয়াসমিন আক্তার নিশাত, কোহিনুর আক্তার, জান্নাতুল তায়্যিবা, জান্নাতুল ফেরদৌস শেখ, মোহাম্মদ রাসেল, জুবশ্রী ঘোষ, মোহাম্মদ বাবুল, ইমতাজুল হক, আকবর হোসেন, রুম্মান রুমেল, লিপি, তাহুরা, জান্নাতুল ফেরদৌস সামিয়া, আপু মজুমদার, তন্ময় ভট্টাচার্য, সৌমেন দাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here