ইভান পাল ।। 

সুন্দর এক সমাজ, সুন্দর এক দেশ গঠনের স্বপ্ন নিয়ে মানবতার সেবায় নিরন্তর পথচলা স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নদ্রষ্টা’ এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হলো। কেন্দ্রীয় কমিটি কতৃক আয়োজিত এই বর্ষপূর্তি অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো প্রতিষ্ঠাতা সভাপতি নাহিদ আহসান।

নতুন স্বেচ্ছাসেবকদের বর্ষপূর্তি উদযাপনের পর এবার আয়োজিত হলো কেন্দ্রীয় কমিটির বর্ষপূর্তি উদযাপন। ‘স্বপ্নদ্রষ্টা’ সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেরা ৩৮ জন স্বেচ্ছাসেবকদের দেয়া হয় সম্মাননা স্বারক এবং প্রতিশ্রুতি নেয়া হয় দেশ ও মানুষের সেবায় সর্বদা নিয়োজিত থাকার। জাতীয় সংগীত গাওয়ার মধ্য দিয়ে এই অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। তারপর কেক কেটে তা অবহেলিত শিশুদের মাঝে বিতরণ করা হয়। তারপর সংগঠন পরিচিতি এবং প্রধান অতিথি কতৃক সকল স্বেচ্ছাসেবকদের ক্রেস্ট দেয়া হয়। পুরো ‘স্বপ্নদ্রষ্টা’ পরিবারের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাধারণ সম্পাদককে দেয়া হয় সম্মাননা স্বারক। উপস্থিত স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে প্রধান অতিথির সমাপনি বক্তব্যের মাঝে দিয়ে শেষ হয় ‘স্বপ্নদ্রষ্টা দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন’ অনুষ্ঠানটি।

অনুষ্ঠান শেষে ছোট্ট এক স্বপ্নদ্রষ্টা আড্ডার আয়োজন করা হয় এবং সবাই মিলে বেশ আনন্দ ফূর্তির মধ্য দিয়ে আবারও নতুন উদ্যমে সব সময় সেবায় নিয়োজিত থাকার অঙ্গীকার করা হয়।
এই অনুষ্ঠানের অনলাইন মিডিয়া পার্টনার ছিলো চ্যানেল আগামী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here