বিশেষ প্রতিনিধি

উন্নয়নের প্রশ্নে পার্বত্য অঞ্চলে শান্তি চিরস্থায়ী করার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শনিবার দুপুরে খাগড়াছড়ি স্টেডিয়াম প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, উন্নত দেশগুলোর মতই দেশের পার্বত্য অঞ্চলগুলোতে উন্নয়ন করেছে বর্তমান সরকার। যার ধারাবাহিকতায় সারা দেশের সাথে পাহাড়ী অঞ্চলগুলোর যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন এসেছে।

ব্যারিস্টার বিপ্লব বলেন, শান্তি চুক্তির মাধ্যমে প্রধানমন্ত্রী পাবর্ত্য চট্টগ্রামকে মূল জনশক্তির সাথে একাত্ম করেছেন। তাই পার্বত্য অঞ্চলে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বর্তমান সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে। এসময় জোট সরকারের আমলে পার্বত্য চট্টগ্রাম দীর্ঘদিন অশান্তির কবলে ছিল বলেও জানান তিনি।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলামসহ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here