প্রেস বিজ্ঞপ্তি

পার্বত্য চট্টগ্রামকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যেতে যা যা প্রয়োজন তার সবকিছুই বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই পাবর্ত্য চট্টগ্রামকে আরো উন্নত করতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

সোমবার দুপুরে বান্দরবানের রাজার মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান পাবর্ত্য জেলার ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। 

এসময় তিনি আরো বলেন, ‘আওয়ামীলীগ বিভাজনের রাজনীতিতে বিশ্বাস করে না। বিভাজনের বিপরীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মানুষকে ঐক্যবদ্ধ করে দেশকে উন্নয়ন আর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমাদের শপথ নিতে হবে, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাংলাদেশের সমৃদ্ধির জন্য আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব।’

এসময় পাকিস্থানের ডন পত্রিকার সম্পাদকীয় এর কথা উল্লেখ করে তিনি বলেন, ‘প্রতিটি ক্ষেত্রেই বাংলাদেশ আজ পাকিস্থানের চেয়ে এগিয়ে। বর্তমান সরকারের উন্নয়নের কারণে আগামীতে এই এগিয়ে যাওয়ার ব্যবধান আরো বাড়বে।’

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলামসহ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতারা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here