গত ২৯ মার্চ, ২০১৯ রোজ শুক্রবার ঢাকার খামারবাড়িতে অবস্থিত একেএম গিয়াসউদ্দিন মিল্কী অডিটোরিয়ামে লাইটার ইয়ুথ ফাউন্ডেশন এর ২য় বার্ষিক সাধারণ সভার মাধ্যমে নবগঠিত পরিচালনা পর্ষদের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।সভার শুরুতে লাইটার ইয়ুথ ফাউন্ডেশন এর ওয়েবসাইটের (www.lighterbd.org) শুভ উদ্বোধন করা হয়। বিগত বছরের আয়/ব্যয় বিবরণী এবং বর্তমান বছরের বাজেট পেশ করেন লাইটার ইয়ুথ ফাউন্ডেশন এর অর্থ বিষয়ক সম্পাদক সাগর শর্মা রকি। বিদায়ী বক্তব্য রাখেন সদ্য সাবেক কমিটির সভাপতি মুক্তার ইবনে রফিক এবং সাধারণ সম্পাদক তানভীর হোসাইন জনী।

নবনির্বাচিত কমিটির সভাপতি ফয়সাল ইবনে মামুন রাব্বী, সাধারণ সম্পাদক মোস্তাইন সাকিব এবং সাংগঠনিক সম্পাদক নাহিদ আফনান কে শপথ বাক্য পাঠ করান বিদায়ী কমিটির সভাপতি মুক্তার ইবনে রফিক। পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান নবনির্বাচিত সভাপতি ফয়সাল ইবনে মামুন রাব্বী। সভায় লাইটার ইয়ুথ ফাউন্ডেশন এর সামগ্রিক কর্মকান্ড তুলে ধরা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে লিডারশীপ ট্রেনিং এর পথিকৃত, মাইন্ড ম্যাপার বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব এজাজুর রহমান। লাইটার ইয়ুথ ফাউন্ডেশন এর সদস্যদের নিয়ে তিনি লিডারশীপ বিষয়ক একটি সেশনে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সভাটি সমাপ্ত ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here